স্কয়ার ফার্মাসিটিক্যালস চাকরি নিয়োগ ২০২২

Spread the love

স্কয়ার গ্রুপস্কয়ার ফার্মাসিটিক্যালস চাকরি নিয়োগ ২০২২ (Square Pharmaceuticals job circular 2022) – স্কয়ার ফার্মাসিটিক্যালসতে বিভিন্ন বিভাগ/অনুষদ/হল/দপ্তরে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে। এ নিয়োগ সার্কুলারে বিভিন্ন জেলার সকল নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

স্কয়ার ফার্মাসিটিক্যালস বাংলাদেশের একটি স্বনামধন্য ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। ১৯৫৮ সালে এটি প্রতিষ্ঠা করা হয়েছিল। ১৯৯১ সালে এটি জনসাধারণের কাছে চলে আসে এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত হয়।

স্কয়ার কোম্পানি ১৯৮৭ সাল থেকে বিশ্বজুড়ে বিভিন্ন এন্টিবায়োটিক ও ঔষুধ রপ্তানি করতে শুরু করে, এবং বর্তমানে তারা বিশ্বের ৪২ টি দেশে ঔষধ রপ্তানি করছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্য কিছু যোগ্যতা থাকতে হবএ যা কৃর্তপক্ষ কৃর্তক চাওয়া হয়েছে।

যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আপনি যদি এই চাকরিটি করতে চান তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি মনোযোগ দিয়ে পড়ুন। এই বিজ্ঞাপণটি ভালো লাগলে আমাদের পেজটি ফলো করুন।

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর তথ্য –

প্রতিষ্ঠান নামঃ স্কয়ার ফার্মাসিটিক্যালস

চাকরির ধরনঃ বেসরকারি চাকরি

প্রকাশের তারিখঃ ২৭ নভেম্বর ২০২২

শিক্ষাগত যোগ্যতাঃ অফিশিয়াল নোটিশে দেখুন

আবেদন করার মাধ্যমঃ অনলাইন/ইমেজে দেখুন

আবেদন করার শুরুর তারিখঃ শুরু হয়েছে

আবেদন করার শেষ তারিখঃ ০২ ডিসেম্বর ২০২২

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.spuaregroup.com

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল নোটিশ  –

স্কয়ার ফার্মাসিটিক্যালস 1


Spread the love
sohana sr
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: