নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Spread the love

নিবন্ধন অধিদপ্তরনিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-(Directorate of Registration Recruitment Circular 2022)- প্রকাশিত হয়েছে। সম্প্রতি বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ১৯টি পদের নতুন এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, www,jobpaperbd.com রেজিস্ট্রেশন বিভাগ উপমহাদেশের অন্যতম প্রাচীন প্রতিষ্ঠান এবং এর কারজারোক্রম মূলত ভূমি এবং মানুষের চারপাশে পরিচালিত হয়। ফলে এই অংশটি দেশের মানুষের সঙ্গে যুক্ত। এই বিভাগ জনসাধারণকে সরাসরি সেবা প্রদান করে। বাংলাদেশে নথিভুক্ত এবং সম্পাদিত নথির সংখ্যা বর্তমানে বাড়ছে।

জনসাধারণকে সেবা প্রদানের পাশাপাশি নিবন্ধন বিভাগ সরকার ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানের পক্ষ থেকে রাজস্ব ও কর সংগ্রহ করে। এই বিভাগের মূল উদ্দেশ্য হল রেজিস্ট্রেশন বিভাগের কাজকে উৎসাহ দেওয়া এবং জনগণকে দ্রুততম সময়ে সর্বোত্তম সেবা প্রদান করা যাতে ভবন নির্মাণের মাধ্যমে জনগণকে স্বল্পতম সময়ে উন্নততর সেবা প্রদানের প্রতিশ্রুতি বাস্তবায়ন করা যায় ডিজিটাল।

আপনারা অনেকেই আছেন যারা নিবন্ধন অধিদপ্তর জব সার্কুলার এর অপেক্ষায় ছিলেন, তাদের জন্য আমরা এখানে বিজ্ঞপ্তিটি উপস্থাপন করেছি। এই নিয়োগ সার্কুলারের মাধ্যমে আপনি সহজেই চাকরির আবেদন করতে পারবেন। চাকরির প্রার্থী হলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর নিয়োগ বিজ্ঞপ্তি – 

চাকরির ধরনঃ সরকারি চাকরি

জেলাঃ সকল জেলা

নিয়োগ দাতা সংস্থাঃ নিবন্ধন অধিদপ্তর

মোট পদঃ ০২ টি

পদের সংখ্যাঃ ১৯ জন

বয়সঃ ১৮-৩০ বছর

শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী

আবেদনের শেষ তারিখঃ ২৮ নভেম্বর, ২০২২

আবেদনের মাধ্যমঃ ডাকযোগ

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অফিশিয়াল নোটিশ –

নিবন্ধন-অধিদপ্তর-১


Spread the love
sohana sr
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: