ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Spread the love

ডাচ বাংলা ব্যাংক নিয়োগডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ০৬ ডিসেম্বর ২০২২ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক বিডি জবস ডটকম সাইডে প্রকাশিত হয়েছে। আপনারা যারা বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশের অন্যান্য বেসরকারি ব্যাংকের মধ্যে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) ব্যাংকটি অন্যতম। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) বাংলাদেশ ও নেদারল্যান্ডের যৌথ উদ্যোগে ব্যাংকটি প্রতিষ্ঠা করা হয়।

এই ব্যাংকটি এম.সাহাবুদ্দিন আহমেদ ১৯৯৫ সালে প্রতিষ্ঠা করেন। ডাচ বাংলা ব্যাংকে বর্তমান কর্মীর সংখ্যা প্রায় ৫০০০ হাজার। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

আবেদন করার জন্য আপনার মধ্য কিছু যোগ্যতা থাকতে হবএ যা কৃর্তপক্ষ কৃর্তক চাওয়া হয়েছে। যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আপনি যদি এই চাকরিটি করতে চান তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি মনোযোগ দিয়ে পড়ুন। এই বিজ্ঞাপণটি ভালো লাগলে আমাদের পেজটি ফলো করুন।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য-

প্রতিষ্ঠানের নামঃ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

চাকরির ধরনঃ বেসরকারি চাকরি

প্রকাশের তারিখঃ ০৬ ডিম্বের ২০২২

পদ সংখ্যাঃ ১টি

লোকসংখ্যাঃ ৫ জন

আবেদন করার মাধ্যমঃ অনলাইনে

বয়সসীমাঃ ১৮-৪৫ বছর

প্রকাশ সূত্রঃ অনলাইন

আবেদন করার শুরুর তারিখঃ শুরু হয়েছে

আবেদন করার শেষ তারিখঃ ৩১ ডিসেম্বর ২০২২

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.dutchbanglabank.com

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ-

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ-1 ডাচ বাংলা ব্যাংক নিয়োগ-2


Spread the love
sohana sr
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: