ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Spread the love

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি)ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ইজিসিবি সম্প্রতি লোকবল নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ০৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটটিতে প্রকাশিত হয়।

আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সু-খবর বললেই চলে। যারা ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।

বাংলাদেশের অন্যান্য চাকরির মধ্যে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরিটি অন্যতম। নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্য কিছু যোগ্যতা থাকতে হবএ যা কৃর্তপক্ষ কৃর্তক চাওয়া হয়েছে। যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আপনি যদি এই চাকরিটি করতে চান তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি মনোযোগ দিয়ে পড়ুন। এই বিজ্ঞাপণটি ভালো লাগলে আমাদের পেজটি ফলো করুন।

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য –

প্রতিষ্ঠানের নামঃ ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড

চাকরির ধরনঃ বেসরকারি চাকরি

প্রকাশের তারিখঃ ০৫ ডিসেম্বর ২০২২

পদ সংখ্যাঃ ১১ টি

লোক সংখ্যাঃ ৩০ জন

প্রকাশ সূত্রঃ দৈনিক ইত্তেফাক

শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি-বিএসসি

আবেদন করার মাধ্যমঃ অনলাইনে

আবেদন করার শুরুর তারিখঃ ০৬ ডিসেম্বর ২০২২

আবেদন করার শেষ তারিখঃ ২৬ ডিসেম্বর ২০২২

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://egcb.gov.bd

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ-

ইলেকট্রিসিটি-জেনারেশন-কোম্পানি-1


Spread the love
sohana sr
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: