ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Spread the love

ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – কতৃপক্ষ কতৃক প্রকাশিত হয়। কোম্পানি টি ইউনিমিড ইউনহেলথ ১৯৯৭ সালে গ্রুনেন্টাল, বায়োস্টেস্ট, অ্যাবট, জ্যানসেন এবং ভিফরের মতো বিশ্বমানের ঔষুধ সংস্থা গুলির জীবন রক্ষাকারী এবং উদ্ভাবনী ওষুধজাত পণ্য প্রবর্তনের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করে।

অভিজ্ঞ প্রাথি নির্বাচন করে ,নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের যারা ইউনিমেড এন্ড ইউনিহেলথ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান তাদের জন্য এটি একটি সুখবর হতে পারে। ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আর যদি আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস চাকরি করার মাধ্যমে আপনি আপনার সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর বিস্তারিত আলোচনা করা হলো। আপনি যদি এই চাকরিটি করতে চান তাহলে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি মনোযোগ দিয়ে পড়ুন। এই বিজ্ঞাপণটি ভালো লাগলে আমাদের পেজটি ফলো করুন।

ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য –

প্রতিষ্ঠানের নামঃ ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিটিক্যালস

চাকরির ধরনঃ প্রাইভেট চাকরি

প্রকাশের তারিখঃ ১৮ নভেম্বর ২০২২

পদ সংখ্যাঃ নিচে অফিশিয়াল নোটিশ দেখুন

লোক সংখ্যাঃ অফিশিয়াল নোটিশে দেখুন

প্রকাশ সূত্রঃ অনলাইন

শিক্ষাগত যোগ্যতাঃ ইমেজে দেখুন

আবেদন করার মাধ্যমঃ সরাসরি/সাক্ষাৎ

সাক্ষাৎকারের তারিখঃ ২১, ২২, ২৩ এবং ২৪ নভেম্বর ২০২২

অফিশিয়াল নোটিশঃ https://unimedunihealth.com/

ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ –ইউনিমেড-ইউনিহেলথ-১


Spread the love
sohana sr
 

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: